বিসমিল্লাহির রহমানির রহিম। সুপ্রিয় শ্রোতা দর্শকবৃন্দ ও আমার ফ্রেন্ড সার্কেল রোগী মহাদয়। বিশ্বের এই ভুবনে যে যেখানে বসেই দেশে কিংবা প্রবাসে মোহাম্মদপুর কলিকাতা হারবালের পেইজে লাইক এবং কমেন্ট করে দীর্ঘদিন আমাদের সঙ্গী হয়ে আছেন সকলের প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আসসালাম আলাইকুম, ওয়া রাহমাতুল্লাহ্

আপনার ব্যক্তিগত যেকোনো জটিল এবং কঠিন রোগ সমূহের আয়ুর্বেদিক হারবাল এবং ইউনানী চিকিৎসায় নিরাময়যোগ্য। তবে স্থায়ী ভাবে সারা জীবনের জন্য সমাধান পেতে কত দিন সময় লাগবে এবং কত দিনের ঔষধ খেতে হবে তা নির্ভর করবে আপনার রোগের বয়স ও শারীরিক সমস্যার উপর নির্ভর করবে।

তবে কারো হয়তো ১ মাসের ফুল কোর্স, ঔষধ বা কারো ২ মাসের ঔষধ, অথবা কারো ৩ মাসের ঔষধ ও খাওয়া লাগতে পারে।

*** আপনাদের যেই কোন গোপন রোগের চিকিৎসার জন্য আমাদের কাছে রয়েছ অত্যাধুনিক আয়ুর্বেদিক হারবাল ভেষজ এর তৈরিকৃত ঔষধ। যার কোনো পার্শ্ব-প্রতিক্রিয়া বা সাইডএফেক্ট নাই।

***মায়াবী হরিণের মৃগনাভী কস্তূরী যুক্ত হালুয়া। আর এই হালুয়া বা মধক যা একবার খেলেই কাজ হবে আপনার গোপন যেকোন রোগের ইনশাল্লাহ। তবে শুধুমাত্র একবার খেলেই স্থায়ীভাবে সমাধান আশা করা যায়না। স্থায়ী ভাবে সমাধান করার জন্য দেড় থেকে ২ মাস পর্যন্ত সময় লাগতে পারে আপনার গোপন যেকোন রোগের স্থায়ীভাবে সমস্যার সমাধান পেতে।

*** আর আপনার গোপন অঙ্গের কোন সমস্যা থাকলে তার জন্য রয়েছে আমাদের কাছে স্পেশাল ডিউরেক্স পাওয়ার মেসেজ অয়েল বা (লৌষন) ও কামিনী গোল্ড ট্যাবলেট।

*** আর আমাদের ঔষধের মূল্য তালিকা দেওয়া হল। আপনাদের সকলের সুবিধার জন্য।

*** হরিণের মৃগনাভী কস্তূরী যুক্ত হালুয়া।

যার মূল্য = 5250// টাকা। এটা এক মাসের জন্য। আর যদি আপনি এই হালুয়া

দুই মাসের জন্য একেবারে নিতে চাইলে নিতে পারবেন কোন সমস্যা নাই = 10,500// টাকা।

*** স্পেশাল ডিউরেক্স পাওয়ার মেসেজ অয়েল বা (লৌষন) 37,50// টাকা।

*** স্পেশাল কামিনী গোল্ড ট্যাবলেট।

42,50// টাকা ইনশাল্লাহ আমাদের এই মেডিসিন ঔষধ খুবই পরীক্ষিত এবং কার্যকর ১০০% উপকারী।

সুপ্রিয় শ্রোতা দর্শকবৃন্দ ও আমার ফ্রেন্ড সার্কেল ও রোগী মহাদয়। দেশ এবং প্রবাসের বন্ধু

***আমাদের এই মোহাম্মদপুর কলিকাতা হারবাল এর ঔষধ বানানো থাকেনা, বা আমরা আগের দিকে এই ঔষধ তৌরি করে রাখিনা।

তবে আপনি আমাদেরকে অর্ডার কনফার্ম করলে আমরা আপনাকে 24 ঘন্টার মধ্যে বা 72 ঘন্টার ভিতরে ঔষধ বানিয়ে দিতে পারবো ইনশাল্লাহ আমাদের সকল ঔষধের আয়োজন হাতের কাছেই থাকে।

ইনশাল্লাহ

আগামী ২৪ ঘন্টার মধ্যে ঔষধ তৈরী করে পাঠিয়ে দিবো আপনি আপনার ঠিকানা এড্রেস ফোন নাম্বার দিলে আপনার ঠিকানায়। ঔষধ আমরা পার্সেল এবং কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বিশ্বের সকল দেশেই ওষুধ পাঠিয়ে দিবো সেই ব্যবস্থা আছে।

আপনাদের জন্য আমাদের বিশেষ পরামর্শ। ঔষধ না খেয়েও শারীরিক বল শক্তি এনার্জি বৃদ্ধি করা যায়। কিছু ইসলামিক নিয়ম মেনে চললে।

এক নাম্বার। আপনি নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়ুন, জামাতের সহিত।

দুই নাম্বার। দারিয়ে প্রস্রাব করা থেকে বিরত থাকুন সব সময়।

রাতে প্রথমভাগেই আগে ঘুমান, এবং সূর্য ওঠার আগেই ঘুম থেকে উঠার অভ্যাস করুন।

অতিরিক্ত নেশা পানি ধুমপান থেকে বিরত থাকুন। এবং আপনার বন্ধুদের কেউ পরামর্শ দিবেন।

প্রতিদিনই কিছু না কিছু দৈনিক শারীরিক বেয়াম করুন। সবুজ ঘাসের উপরে খালি পায়ে হাঁটুন।

এবং বেশি বেশি করে পানি খাওয়ার অভ্যাস করুন। অন্তত পাঁচ থেকে সাত লিটার পানি। এবং কাঁচা লবণ খাওয়া থেকে বিরত থাকুন।

নিয়মিত দুধ খাবেন, দেশি গরুর গাইয়ের দুধ, এবং ছোলা, বাদাম, কিসমিস, কাজু বাদাম, পেস্তাবাদাম, শুকনো খুরমা খেজুর, শষা, গাজর, টমেটো, দেশি মুরগির সিদ্ধ ডিম, ড্রাক চকোলেট, কালোজিরা ও মধু ও গি, এবং মাখন খাওয়ার অভ্যাস করুন। আর প্রয়োজনে আমাদের ডাক্তারের সাথে সরাসরি ফোন করে আলাপ আলোচনা করে সমস্যাগুলো খোলামেলা আলোচনা করে ওষুধ নিতে পারবেন। আর আমাদের সাথে সরাসরি যোগাযোগের ঠিকানা: মোহাম্মদপুর কলিকাতা হারবাল ঢাকা বি.আর.টি.সি বাসস্ট্যান্ড আল্লাহ্ করিম মসজিদ মার্কেট ২য় তলা মোহাম্মদপুর ঢাকা-১২০৭

হট লাইন-01763663333

ডাঃ মোঃ মাহাবুবুর রহমান! ডি.ইউ.এম.এস,ঢাকা। ইমু নাম্বার 01850062000। বাংলাদেশের তথ্যপ্রযুক্তিনির্ভর স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দেশের প্রত্যেকটি মানুষের কাছে আধুনিক স্বাস্থ্যসেবার সুফল পৌছে দেওয়াই আমাদের লক্ষ্য!------





সরাসরি সম্প্রচার

সাম্প্রতিক আপডেটস

Back To Top