আপনি কি বিয়ে করতে ভয় পাচ্চেন / অথবা বিয়ের পর স্ত্রীর কাছে লজ্জা পাচ্ছেন?

এশিয়া মহাদেশের সর্ব শ্রেষ্ঠ সেবা কারি  প্রতিষ্ঠান,”কলিকাতা হারবাল ঢাকা.বাংলাদেশ!

ডাঃ হাফেজ ক্বারী মোঃ মাহাবুবুর রহমান।ডি.ইউ.এম.এস, ডি.এ.এম.এস, ঢাকা।এমডি ষটাডী ভারত!!!কোলকাতা।

যৌন সংক্রান্ত সমস্যা???ও প্রশ্ন????

কখনও কি ভেবেছেন দাম্পত্য জীবনে অশান্তির কারন কি???

আপনি কি কঠিন যৌন রোগে আক্রান্ত???

মিলনে সঙ্গীকে পূর্ন তৃপ্তি দিতে ব্যার্থ???

আপনি কি বিয়ে করতে ভয় পাচ্চেন / অথবা বিয়ের পর স্ত্রীর কাছে লজ্জা পাচ্ছেন???

স্ত্রী সহবাসে পুরোপুরি অক্ষম বা দুর্বল ???

অতি দ্রুত বীর্যপাত হয়??? বীর্যকী পাতলা পানির মত ???

যৌন রোগে মানসিক ভাবে চিন্তিত???

গোপন অঙ্গ ছোট নিশতেজ ও তুলার মতো নরম???

চিকিৎসা ও ঔষধের প্রতি আস্থা বা বিশ্বাস হারিয়েছেন???

দেশী-বিদেশী ঔষধ খেয়ে কোন উপকার পান নাই???

যৌন রোগের সমাধান আছে কি-না তা আর. বিশ্বাস হয় না???

হালকা উত্তেজনায় গোপন অঙ্গের মাথায় বিজলের মত পানি আসে???

তাহলে আজই যোগাযোগ করুন…

উত্তর একটাই সঠিক জায়গায় পরামর্শ ও চিকিৎসা নিন।স্থায়ীভাবে সুস্থ্য হয়ে সংসার,ধর্ম-কর্ম পালন করুন।

তাহলেই আজেই যোগাযোগ করুন? ???,

আপনার দাম্পত্য জীবনকে সার্থক আর মধুময় করে তুলতে আজই যোগাযোগ করুন!! আমাদের সাথে ফোন তুলুন আর ফোন করুন আমাদের এই নাম্বারে!!কথা বলুন আমাদের বিশেষজ্ঞ এবং অভিজ্ঞ চিকিৎসকের সাথে । আজ হাজারো যুবক নবজীবন লাভ করেছেন kolikata Herbal , কলিকাতা হারবাল এর চিকিৎসা নিয়ে ।

আজি আমাদের সাথে ফোন করুন আর আমাদের সেবা নিন , ১০০% গ্যারান্টি সহকারে চিকিৎসা দেওয়া হয় , কাজ না হলে মানি ব্যাক গ্যারান্টি দিচছি একমাত্র  আমরাই! !!???

সুস্থ থাকুন, সুন্দর থাকুন এবং সুখী আনন্দময় যৌন দাম্পত্য জীবন উপভোগ করুন। ধন্যবাদ।সকলকে আললা হাফেজ! !!!!!!আমাদের ফোন নাম্বারঃ

হেড অফিস কলিকাতার নাম্বারঃ +00918334071919

ঢাকা অফিসঃ ((01763663333))

বিঃদ্রঃ কুরিয়ারের মাধ্যমে দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়।

সরাসরি যোগাযোগের ঠিকানা: মোহাম্মদপুর বি.আর.টি.সি বাসস্ট্যান্ড আল্লাহ্ করিম মসজিদ মার্কেট ২য় তলা মোহাম্মদপুর ঢাকা-১২০৭

হট লাইন-01763663333

ডাঃ মোঃ মাহাবুবুর রহমান

ইমু নাম্বার 01741331199 বাংলাদেশের তথ্যপ্রযুক্তিনির্ভর স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে দেশের প্রত্যেকটি মানুষের কাছে আধুনিক স্বাস্থ্যসেবার সুফল পৌছে দেওয়াই আমাদের লক্ষ্য!????

অনুরোধঃ আমরা বাংলা ভাষায় প্রথম অনলাইন আয়ুর্বেদিক হারবাল চিকিৎসার তথ্যকোষ তৈরির উদ্যোগ হাতে নিয়েছি। এটি সফল করতে আপনাদের সবার সহায়তা প্রয়োজন। অনুগ্রহ করে আমাদের এই ভিডিও পোস্টটি শেয়ার করে আরও মানুষকে এটি জানতে সহায়তা করুন। ধন্যবাদ।

যে সমস্ত প্রবাসী বাংলা ভাষা ভাসি জটিল ও যৌন সমস্যায় ভুগছেন তারা একবারের জন্য হলেও আমাদের স্বনামধন্য প্রতিষ্টানে আপনার সমস্যার পূর্ণ বিবরণ জানিয়ে পত্র লিখুন অথবা ফোনে আলাপ করুণ বিস্তারিত আরও কিছু জানার জন্য ফোনের মাধ্যমে যোগাযোগ করুণ।যৌন সংক্রান্ত যেকোন সমস্যায় নিঃসংকোচে আমাদের সাথে যোগাযোগ করুন। আপনার সমস্যা নির্মূলে যথাযথ ট্রিটমেন্ট দিতে আমরা বদ্ধপরিকর। আমাদের সেবা সমূহ :-গবেষণালব্ধ আধুনিক হারবাল পদ্ধতিতে যে সকল রোগের চিকিৎসা করা হাঁপানীএজমা/শ্বাসকষ্ট/পুরাতন কাঁশি যৌন রোগ/ অক্ষমতা/স্থায়ীত্বহীনতা* ধাতু দূর্বলতা/ধাতু তরল/অতিরিক্ত স্বপ্নদোষ* প্রস্রাবের আগে ও পরে ধাতুক্ষয়* গনোরিয়া/প্রস্রাবের রাস্তায় পুজ পড়া * সিফিলিস/প্রসাবে জ্বালা যন্ত্রনা* গ্যাষ্ট্রিক/বুক জ্বলা/কোষ্টকাঠিন্য * জন্ডিস অরুচি/বদহজম * ব্রণ/চুলকানী/চর্মরোগ পাইলস্ অর্শ্ব* নতুন ও পুরাতন আমাশয়* ডায়াবেটিস/ঘন ঘন প্রস্রাব * অনিয়মিত মাসিক/সাদাস্রাব (লিকুরিয়া) স্তনের যে কোন সমস্যা,হেপটাইটিস ভি-ভাইরাস VDRL-Reactive,* HBS Ag (+ve) ১০০ % গ্যারান্টিসহ সু-চিকিৎসা দেওয়া হয়।= শ্বাস-কষ্ট হাঁপানির লক্ষন ও স্থায়ী চিকিৎসা: (১০০% বিফলে ফেরত যোগ্য।) কলিকাতা হারবাল এটি একটি অত্যাধুনিক ইউনানী আয়ুর্বেদিক হারবাল চিকিৎসা কেন্দ্র। পুরুষ এবং মহিলাদের যাবতীয় গোপন রোগ সহ সব ধরনের রোগের সুচিকিৎসা করা হয় এবং সুপরামর্শ দেওয়া হয়। হাকিম ডা: হাফেজ ক্বারী মো: মাহাবুবুর রহমান!(রেজিষ্টার্ড হারবাল স্পেশালিস্ট যৌন. চর্ম .সাস্থ্যহীনতা.মেদভুড়ি. হাঁপানি,বাত বেথা. হেপাটাইটিস (বি -ভাইরাস). অশ্ব গেজ. ও মহিলা রোগে (17 বৎসরের অভিঙ্গতা) বি:দ্র: আপনার কষ্টার্জিত অর্থ বিনষ্ট। না হওয়ার আগেই সঠিক সিদ্ধান্ত নিবেন। ভালভাবে ডা: চেম্বার,ডা:এর শিক্ষাগত যোগ্যতা যাচাই বাচাই করে চিকিৎসা নিবেন। ফেইসবুকে বা অসত্য প্রচারনা থেকে এড়িয়ে চলুন।, কলিকাতা হারবাল মোঃ পুর বাস স্টান্ড আল্লাহ করিম মসজিদ মার্কেট দ্বিতীয় তলা মোঃ পুর ঢাকা , 01763663333 /ইমু নাম্বার 01741331199

------

---

---





সরাসরি সম্প্রচার

সাম্প্রতিক আপডেটস

Back To Top