কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি পেতে একমাত্র প্রাকৃতিক উপায় ডালিম

ডালিম দেখতে যেমন সুন্দর, তেমনি এর পুষ্টিগুণও ব্যাপক। ডালিমে রয়েছে প্রচুর পরিমাণে রোগ প্রতিরোধক অ্যান্টি অক্সিডেন্ট। আরও রয়েছে খাদ্যশক্তি, শর্করা, ভিটামিন সি, ক্যালসিয়াম, ফসফরাস, ভিটামিন ই, ভিটামিন কে, পটাশিয়াম, সোডিয়াম, ম্যাগনেসিয়াম ও জিংক। এছাড়া ডালিম ভিটামিন ‘বি’ কমপ্লেক্স যেমন থায়ামিন, রাইবোফ্লাবিন, নিয়াসিন এবং আয়রনের ভালো উৎসও বটে।জেনে নিন ডালিমের নানা গুণ:

- ডালিম রক্তের তারল্য ঠিক রাখে এবং হৃদরোগ ও স্ট্রোকের ঝুঁকি কমায়।

- ভাইরাস প্রতিরোধক বলে সাধারণ সর্দিকাশি, শ্বাসকষ্ট ও বাতের ব্যথা দূর করতে ডালিমের জুড়ি নেই।

- ডালিম খেলে বদহজম ও কোষ্ঠকাঠিন্য দূর হয়।- ডালিমের খোসা ডায়রিয়া ও ডিসেন্ট্রি প্রতিহত করে।

- ডালিমের বিচি থেকে তৈরি তেলে রয়েছে ব্যাকটেরিয়াবিরোধী উপাদান। ডালিম শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে।- ডালিমের ফুল পিরিয়ডকালীন সময়ের সমস্যায় ওষুধ হিসেবে কাজ করে।

- ডালিম খেলে মুখে রুচি হয় ও ক্ষুধা বাড়ায়।- দাঁত এবং মুখের রোগ প্রতিরোধে সহায়তা করে ডালিম।

- ডালিম খেলে ত্বকের উজ্জ্বলতা বাড়ে। কলিকাতা হারবাল হাকিম ডা:মো: মাহাবুবুর রহমান!(রেজিষ্টার্ড হারবাল স্পেশালিস্ট যৌন.চর্ম.সাস্থ্যহীনতা মেদভুড়ি. হাঁপানি,বাত বেথা. হেপাটাইটিস (বি -ভাইরাস). অশ্ব গেজ. ও মহিলা রোগে (17 বৎসরের অভিঙ্গতা) বি:দ্র: আপনার কষ্টার্জিত অর্থ বিনষ্ট। না হওয়ার আগেই সঠিক সিদ্ধান্ত নিবেন। ভালভাবে ডা: চেম্বার,ডা:এর শিক্ষাগত যোগ্যতা যাচাই বাচাই করে চিকিৎসা নিবেন। ফেইসবুকে বা অসত্য প্রচারনা থেকে এড়িয়ে চলুন।, কলিকাতা হারবাল মোঃ পুর বাস স্টান্ড আল্লাহ করিম মসজিদ মার্কেট দ্বিতীয় তলা মোঃ পুর ঢাকা , 01971198888 /ইমু নাম্বার 01741331199 http://www.kolikataherbalcare.com/





সরাসরি সম্প্রচার

সাম্প্রতিক আপডেটস

Back To Top