পুরুষের ‘যৌ”ন’ স্বাস্থ্যের স্থায়িত্ব সমস্যার শতভাগ কার্যকরি স্থায়ী সমাধানের পূর্ণ গাইড লাইন। জানলে আপনি অবাক হবেন।

প্রতিটি পুরুষ মানবদেহে রয়েছে ব্যাক্তিগত স্বাস্থ্য বিষয়ক কিছু অধ্যায়ঃ- যা প্রতিটি পুরুষের জীবনেই অত্যন্ত মূল্যবান সম্পদ হিসাবে বিবেচিত । আর আমাদের প্রতিটি পুরুষের ই উচিত এই শক্তির উপযুক্ত ব্যাবহার এবং তা নিয়মিত নিজেদের মাঝে বজায় রেখে চলা । কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এই যে, ব্যাক্তিগত স্বাস্থ্য / যৌনতা সম্পর্কে আমাদের দেশের পুরুষদের তেমন কোন বিশেষ জ্ঞান না থাকার কারনে এবং নিজেদের কিছু ভুলত্রুটির কারনে আমাদের দেশের পুরুষরা পুরুষাঙ্গ দুর্বলতা , ধাতু দুর্বলতা , শুক্রানু উৎপাদন সমস্যা , সহবাসে সময় কম সহ নানাবিধ যৌন দুর্বলতা সমস্যায় আক্রান্ত হচ্ছে , যা আমাদের দেশে দিন দিন প্রকট আকার ধারন করছে ।

আর তাই আজ আমরা আলোচনা করব - যৌন দুর্বলতার কারন , প্রতিকার এবং সমাধান / চিকিৎসা সম্পর্কে। যা কিনা আমাদের সকলের এই বিষয়ে যারা সকলের জরুরি।

কারনসমূহঃ- যৌন দুর্বলতার কারন হিসাবে আমরা প্রথমেই যৌনতা সম্পর্কে জ্ঞান না থাকার বিষয়টিকে উল্লেখ করতে পারি , যৌনতা সম্পর্কে বিশেষ জ্ঞান না থাকার কারণে আমাদের দেশের পুরুষরা তাদের যৌবন শুরুর পর্যায়ে অতিরিক্ত পরিমান হস্তমৈথুন / মাস্টারবেশন করা সহ বিভিন্ন ধরনের ভুলত্রুটি করে থাকে , যা পরবর্তীতে একজন পুরুষের মাঝে ব্যাপক আকারে যৌন দুর্বলতা সৃষ্টি করে । এছাড়া ঠিক মত খাওয়া-দাওয়া না করা , পর্যাপ্ত না ঘুমানো , অতিরিক্ত মানুষিক টেনশন করা , অতিরিক্ত পরিশ্রম করা , অতিরিক্ত সৌখিনতার সহিত জীবন-যাপন পালন করার ফলেও দেখা দিতে পারে যৌন দুর্বলতা নামক সমস্যা । এছাড়া অতিরিক্ত সহবাস , পর্ণ মুভি দেখা , অতিরিক্ত যৌনতা নিয়ে চিন্তা করার কারনেও হতে পারে যৌন দুর্বলতা । পাশাপাশি অনেকের ক্ষেত্রে বিয়ে বহির্ভূত সহবাস এর সময় অনাকাঙ্ক্ষিত পরিবেশ পরিস্থিতি অথবা ঘটনার ফলে মনে ভীত সঞ্চারের মাধ্যমে পরবর্তীতে হতে পারে যৌন দুর্বলতা । এছারাও ডায়বেটিক্স , অতিরিক্ত মেদ-ভুঁড়ি , শারীরিক দুর্বলতা , সঙ্গীর প্রতি ভালোবাসার অভাব আপনার জীবনে যৌন দুর্বলতার জন্য দায়ী হতে পারে । অনেক সময় সাময়িক আনন্দের জন্য ভায়াগ্রা / ওয়ান টাইম ট্যাবলেটগুলো অথবা তথাকথিত ভুয়া ডাক্তারদের দেওয়া বিভিন্ন যৌনশক্তিবর্ধক ঔষধ সেবনের ফলে সারাজীবনের জন্য যৌন দুর্বলতা সৃষ্টি হতে পারে আপনার শরীরে ।প্রতিকার আমাদের দেশের পুরুষদের এই যৌন দুর্বলতার নামক প্রকট সমস্যা থেকে মুক্ত করতে হলে প্রথমেই প্রয়োজন যৌনতা বিষয়ক জ্ঞান সকলের মাঝে ছড়িয়ে দেয়া , সকলকে বুঝাতে হবে যৌনতা মানেই খারাপ নয় , যৌনতা মানেই লজ্জার নয় , সুস্থ সুন্দর ভাবে বাঁচতে হলে যৌনতা বিষয়ক জ্ঞানের প্রয়োজন অপরিহার্য , এই বিশেষ জ্ঞানের মাধ্যমে যৌনতার প্রয়োজন , যৌনশক্তি ধরে রাখার উপায় , অতিরিক্ত হস্তমৈথুন / মাস্টারবেশন করার কুফল , যৌবনের সময় করনীয় এবং বর্জনীয় সহ যৌনতা সম্পর্কে শিক্ষণীয় জ্ঞানের ব্যাবস্থা করতে হবে । এছাড়া প্রতিটি পুরুষের যৌন দুর্বলতা নামক এই সমস্যা থেকে নিজেকে মুক্ত রাখতে পর্যাপ্ত খাবার-দাবার গ্রহন , পর্যাপ্ত ঘুম , ব্যায়াম , মানুষিকভাবে উৎফুল্ল থাকা তথা স্বাভাবিক নিয়মে জীবন-যাপনের অভ্যাস করতে হবে । পাশাপাশি যৌন বিষয়ক অতিরিক্ত চিন্তা , অতিরিক্ত সহবাস , বিয়ে বহির্ভূত সহবাস থেকে নিজেদের মুক্ত রাখতে হবে । এছাড়া প্রত্যেক বাবা-মার উচিত তার সন্তানের যৌবন শুরুর পর্যায়ে শরীরের প্রতি বিশেষ যত্ন নেওয়া । এছাড়া সাময়িক আনন্দের জন্য ভায়াগ্রা /ওয়ান টাইম ট্যাবলেটগুলো সেবন থেকে অবশ্যই বিরত থাকতে হবে।

চিকিৎসাঃ- যৌন সমস্যা অন্যান্য রোগের মতই স্বাভাবিক একটি সমস্যা , তাই এই যৌন সমস্যা নিয়ে নিজের মাঝে নিজে হীনমন্যতায় এবং বিষণ্ণতায় ভোগা অথবা এই সমস্যা নিয়ে অতিরিক্ত বিশেষ চিন্তা করার কোন প্রয়োজন নেই , কারন আপনার ভিতরকার এই দুর্বলতা আপনার যৌন দুর্বলতাকে আরো বেশি বারিয়ে দিতে পারে , সব সময় মনে রাখবেন যৌন দুর্বলতা একটি স্বাভাবিক সমস্যা এবং উপযুক্ত চিকিৎসার ফলে এই সমস্যার সমাধান খুব সহজেই সম্ভব । আর যৌন দুর্বলতায় আক্রান্ত পুরুষদের উপযুক্ত সমাধান এবং চিকিৎসার মাধ্যমে তাদের যৌন শক্তি এবং সক্ষমতা ফিরিয়ে দিতে সুনামধন্য কলিকাতা হারবাল রয়েছে আপনাদের পাশে । রোগ / ক্ষেত্র অনুযায়ী যৌন দুর্বলতার বিভিন্ন সমস্যা সমাধানে কলিকাতা হারবাল এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত এমন দুটি প্রোডাক্ট , যা আপনার রোগ / ক্ষেত্র অনুযায়ী যৌন সমস্যার প্রয়োজনীয় সমাধান দিতে অত্যন্ত কার্যকরী ।

জেনিটাল মেসেজ ওয়েল ” - আমাদের দেশের পুরুষ সমাজে যৌন দুর্বলতার অংশ হিসাবে অনেকের মাঝেই লিঙ্গ শক্ত না হয়া , লিঙ্গের শক্তি কমে যাওয়া , লিঙ্গ ক্রমশ ছোট / চিকন এবং দুর্বল হয়ে যাওয়া , লিঙ্গ সতেজতা কমে কালো / মাটি বর্ণের রুপ ধারন করা , লিঙ্গের অগ্রভাগ বিবর্ণতা ধারন করা সহ লিঙ্গের বহিরাগত কিছু সমস্যা পরিলক্ষিত হয় । আর উক্ত সমস্যাগুলোর সমাধান হিসাবে সুনামধন্য প্রতিষ্ঠান রয়েছে কলিকাতা হারবাল এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত জেনিটাল মেসেজ ওয়েল ” , যা ব্যাবহারে ফলে আপনার লিঙ্গের স্পঞ্জ টিস্যু উৎপাদন এবং কার্যক্ষমতা বৃদ্ধি পাবে , লিঙ্গের সজীবতা বৃদ্ধি করবে , লিঙ্গের মাঝে রক্ত সঞ্চালন এবং সরবারহ বৃদ্ধি করবে , লিঙ্গের মাঝে থাকা প্রকোষ্ঠ ২টির রক্ত ধারণক্ষমতা বৃদ্ধি করবে , আর উক্ত কারনসমূহের ফলাফল হিসাবে আপনার লিঙ্গ ফিরে পাবে তার পূর্ণ শক্তি এবং সক্ষমতা , লিঙ্গের জড়তা কেটে লিঙ্গ ফিরে পাবে তার পূর্ণ রুপ , পূর্ণ শক্তি এবং পূর্ণ সতেজতা , পুরুষাঙ্গের সকল জড়তা এবং সমস্যা কাটিয়ে পুরুসাঙ্গ ফিরে পাবে তার পূর্ণ যৌবনময় চেহারা , যার ফলাফল স্বরূপ পুরুষাঙ্গ হবে বড় , মোটা এবং শক্তিশালি । তবে এখানে উল্লেখ করা প্রয়োজন যে , জেনিটাল মেসেজ ওয়েল ” কোন জাদুকরী মেডিসিন নয় , তাই তথাকথিত ভুয়া এবং অসৎ ডাক্তার-কবিরাজ এর দেয়া জাদুকরী মেডিসিনের মত জেনিটাল মেসেজ ওয়েল ” আপনাকে ২৪ ঘন্টায় ফলাফল ও ৭ দিনে রোগ মুক্তি দিতে পারবে না এবং ইহা ব্যাবহারে আপনার বিশেষ অঙ্গ পশ্চিমাদের মত বড় / মোটা করার মিথ্যা প্রতিশ্রুতি দেওয়াও সম্ভব না । কারণ জেনিটাল মেসেজ ওয়েল ” সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে আন্তর্জাতিকভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত , যা পুরুষের বিশেষ অঙ্গের সমস্যা সমাধানে কাজ করে থাকে সম্পূর্ণ বিজ্ঞানসম্মত উপায়ে।

জেনিটাল মেসেজ ওয়েল ” সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দ্বারা তৈরিকৃত বিধায় ইহা সমস্যার একদম গভীর থেকে খুব ধীরে ধীরে সমাধান করে থাকে , যার কারনে ইহার কার্যকারিতা সম্পূর্ণ স্থায়ী হিসাবে বিবেচিত এবং ইহা ব্যাবহারে নেই বিন্দু পরিমাণ কোন পার্শ্ব - প্রতিক্রিয়া । পুরুষাঙ্গ বিষয়ক সমস্যা নিরসনে পূর্ণ সমাধান এবং সুফল পেতে চাইলে আমাদের এক কোর্স জেনিটাল মেসেজ ওয়েল ” নিয়ম মাফিক ব্যাবহারই যথেষ্ট , যা ব্যাবহারের সময়কাল ৮০-৯০ দিন । অর্থাৎ আমাদের এক কোর্স জেনিটাল মেসেজ ওয়েল ” আপনি ব্যাবহার করতে পারবেন ৮০-৯০ দিন এবং উক্ত সময়ের মধ্যেই আপনি আপনার সমাধানে শতভাগ আশানুরুপ ফলাফল পেয়ে যাবেন ইন-শা-আল্লাহ । আমাদের এই এক কোর্স ” জেনিটাল মেসেজ ওয়েল ” এর বর্তমান মূল্যমান 3750/ টাকা ।

কস্তুরী যুক্ত হালুয়া সহবাসে সময় কম , বীর্য পাতলা , দ্রুত স্থলঙ্গন , প্রসাবে ক্ষয় , সেক্সুয়াল হরমোনের অভাব , শুক্রানুর সংখ্যা কমে যাওয়া অথবা দুর্বল হয়ে যাওয়া , যৌন উত্তেজনা অথবা চাহিদা ক্রমশ কমে যাওয়া সহ ভিতরগত শারীরিক কারণসমূহের জন্য যে সকল পুরুষরা যৌন দুর্বলতা সমস্যায় ভুগছেন , তাদের যৌন সক্ষমতা ফিরিয়ে আনতে কলিকাতা হারবাল এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত কস্তুরী যুক্ত হালুয়া ঔষধটি , যা সেবনের ফলে আপনি ফিরে পাবেন ভিতর থেকে পূর্ণ যৌন সক্ষমতা । তবে সবার অবশ্যই মনে রাখতে হবে যে , কস্তুরী যুক্ত হালুয়া কোন ক্ষতিকর উপাদান অথবা ক্যামিকেলের মিশ্রণের সাহায্যে তৈরি ওয়ান টাইম জাতীয় সেক্সুয়াল ঔষধ নয় , তাই ইহা সেবনের সঙ্গে সঙ্গে / তাৎক্ষনিক আপনি কোন রেজাল্ট অনুভব করতে পারবেন না । আমাদের এই কস্তুরী যুক্ত হালুয়া তৈরি করা হয়েছে আন্তর্জাতিকভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলা অনুসারে সম্পূর্ণ বিজ্ঞানসম্মত উপায়ে শতভাগ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের মিশ্রণে এবং সমন্বয়ে , যাহা সেবনের ফলে আপনার বীর্য গাঢ় হবে , বীর্যে অবস্থিত শুক্রানুর সংখ্যা এবং কার্যক্ষমতা বাড়াবে , দ্রুত স্থলঙ্গন রোধ করবে , প্রসাবে ক্ষয় বন্ধ করবে , হজমশক্তি বাড়াবে , মন প্রফুল্ল করবে , আপনার ভিতরগত সেক্সুয়াল নার্ভ এবং হরমোনের বৃদ্ধি করে আপনাকে ধিরে ধিরে উপহার দিবে পূর্ণ যৌন সক্ষমতা এবং বাড়িয়ে তুলবে শারীরিক কার্যক্ষমতা । দ্রুত স্থলঙ্গন রোধ করে সহবাসে সময় বৃদ্ধি করতে এবং নিজের মাঝে পূর্ণ যৌন সক্ষমতা ফিরে পেতে চাইলে আমাদের ১ কোর্স কস্তুরী যুক্ত হালুয়া নিয়ম মাফিক সেবন ই যথেষ্ট , যা আপনাকে সেবন করতে হবে ৮০ - ৯০ দিন । অর্থাৎ আমাদের এই কোর্স কস্তুরী যুক্ত হালুয়া আপনাকে সেবন করতে হবে ৮০-৯০ দিন এবং উক্ত সময়ের মধ্যেই আপনার ভিতরগত যৌন দুর্বলতা নামক সমস্যা কাটিয়ে আপনি ফিরে পাবেন স্থায়ীভাবে পূর্ণ যৌন সক্ষমতা । আমাদের এই এক কোর্স ” মাজুন সঞ্জীবনী ” এর বর্তমান মূল্যমান 5250/ টাকা ।

অর্ডার এবং যোগাযোগের উপায় -যৌন দুর্বলতা নামক সমস্যা সমাধানে শতভাগ কার্যকরী কস্তুরী যুক্ত হালুয়া এর উক্ত প্রোডাক্টগুলো আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই সংগ্রহ করতে পারবেন । শুধুমাত্র একটি ফোনকল অথবা ম্যাসেজের মাধ্যমে আপনি আপনার নাম , ঠিকানা এবং মোবাইল নাম্বার পাঠিয়ে দিন আমাদের নিকটে । পরবর্তীতে আমরাই আমাদের এই প্রোডাক্টটি পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করব আপনার হাতের মুঠোয়।

আমাদের প্রোডাক্টগুলো অর্ডার করতে কোনরকম অগ্রিম পেমেন্টের ঝামেলা নেই , প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করবেন।

সরাসরি সাক্ষাৎ এর ঠিকানা মোহাম্মদপুর কলিকাতা হারবাল ঢাকার প্রাণকেন্দ্র মোহাম্মদপুর বিআরটিসি বাস স্ট্যান্ড আল্লাহ করিম মসজিদ মার্কেট তৃতীয় তলা মোহাম্মদপুর ঢাকা 1207 মোবাইল 01763663333

গোপনীয়তা এবং নীতিমালা -আমাদের নিকট আপনার প্রদেয় সকল ধরনের তথ্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ , যার গোপনীয়ানতা রক্ষা করা আমাদের নৈতিক দায়িত্ব , আর আমরা আমাদের এই দায়িত্ব পালনে দৃঢ় প্রতিজ্ঞ । সুতুরাং কোন প্রকার লজ্জা কিংবা সংকোচ ছাড়াই আপনি আপনার বিশেষ অঙ্গের সমস্যা বিষয়ক যে কোন আলোচনা করতে পারেন ।আমাদের কিছু কথা এবং পরামর্শ -যৌনতা আসলে লজ্জার কোন বিষয় নয় , বরংচ ইহা শিক্ষণীয় বিষয় । অন্যান্য সকল সমস্যার ন্যায় যৌন সমস্যাও অত্যন্ত স্বাভাবিক একটি সমস্যা । কিন্তু যৌন বিষয়ক উপযুক্ত শিক্ষার অভাবে আমাদের দেশের পুরুষদের মাঝে এই সমস্যা অধিক বেশী পরিলক্ষিত হয় , আর আমাদের দেশের পুরুষদের এই অজ্ঞতাকে কাজে লাগিয়ে হাজারো অপচিকিৎসক দ্বারা অপচিকিৎসার শিকার হচ্ছে আমাদের পুরুষ সমাজ । আর এই অপচিকিৎসকদের দেয়া অপচিকিৎসা থেকে দূরে থাকতে আপনাদের সকলের প্রতি রইল আমাদের বিশেষ অনুরোধ এবং আমাদের পক্ষ থেকে আপনাদের জন্য রইল কিছু পরামর্শ - ( ১ ) কখনো ওয়ান টাইম / সাময়িক উত্তেজনা সৃষ্টি কোন মেডিসিন সেবন করবেন না ( ২ ) ২৪ ঘণ্টায় ফলাফল ও ৭ দিনে রোগ মুক্তি , এমন টাইপের বিজ্ঞাপন বিশ্বাস করবেন না ( ৩ ) আপনি বাংলাদেশী হয়ে পশ্চিমাদের মত পুরুষাঙ্গ কোনদিনও পাবেন না , কারণ শারীরিক অন্যান্য অঙ্গ-প্রত্যঙ্গ এর মত পুরুষের এই বিশেষ অঙ্গটিও দেশ , জাতি , বর্ণ , আবহাওয়া এর উপর নির্ভর করে গঠিত হয় ( ৪ ) অতিরিক্ত হস্তমৈথুন , অতিরিক্ত সহবাস , অতিরিক্ত পর্ণ মুভি দেখা থেকে বিরত থাকুন ( ৫ ) অতিরিক্ত মানসিক চাপ এবং অনিয়মিত জীবন-যাপন থেকে দূরে থাকুন ( ৬ ) প্রতিদিন পরিমিত ব্যায়াম করুন এবং পুষ্টিকর খাদ্য গ্রহন করুন । পরিশেষে বলতে চাই , যৌনতা নিয়ে কোন লজ্জা নয় , যৌন বিষয়ে কোন সংকোচ নয় , যৌন সমস্যা তেমন মারাত্মক কিছু নয় , উপযুক্ত এবং অভিজ্ঞ চিকিৎসকের দ্বারা চিকিৎসার মাধ্যমে যৌন সমস্যার খুব সহজেই সমাধান পাওয়া যায় , আর তাই আজ থেকে আপনার যে কোন যৌন সমস্যার সমাধানে অবশ্যই অভিজ্ঞ ডাক্তার-কবিরাজ এর এর শরণাপন্ন হোন , পাশাপাশি যে কোন যৌন বিষয়ক পরামর্শে আমাদের কলিকাতা হারবাল এর অভিজ্ঞ ডাক্তার-কবিরাজগন তো রয়েছেই আপনার পাশে।

আমাদের হেল্পলাইনঃ–

01763663333/ইমু নাম্বার 01716064303

যেকোন জটিলতায় ডাক্তারের পরামর্শ নিন।

কলিকাতা হারবাল হাকিম ডা:মো: মাহাবুবুর রহমান!(রেজিষ্টার্ড হারবাল স্পেশালিস্ট যৌন. ডায়াবেটিস, চর্ম,সাস্থ্যহীনতা.মেদভুড়ি. হাঁপানি,বাত বেথা.হেপাটাইটিস (বি -ভাইরাস).অশ্ব গেজ.ও মহিলা রোগে (17 বৎসরের অভিঙ্গতা) কলিকাতা হারবাল মোঃ পুর বাস স্টান্ড আল্লাহ করিম মসজিদ মার্কেট দ্বিতীয় তলা 01971198888 /ইমু নাম্বার 01716064303 http://www.kolikataherbalcare.com/---------





সরাসরি সম্প্রচার

সাম্প্রতিক আপডেটস

Back To Top